Saturday 19 May 2018

ঈদুল ফিতর এসএমএস,ঈদুল ফিতর sms,ঈদুল ফিতরের sms,ঈদুল ফিতরের বাংলা sms

ঈদুল ফিতর এসএমএস,ঈদুল ফিতর sms,ঈদুল ফিতরের sms,ঈদুল ফিতরের বাংলা sms



ঈদুল ফিতর এসএমএস,ঈদুল ফিতর sms,ঈদুল ফিতরের sms,ঈদুল ফিতরের বাংলা sms
Add caption


হাসি খুশি রাশি রাশি,আজ দুখ নিয়েছে বিদায়,সব বেতা ভুলে গিয়ে,বুকেতে বুক মিলাউ আজ আনন্দ প্রতি প্রাণে প্রাণে,ঈদের দাওয়াত তোমার তরে,আসবে তুমি আমার ঘরে।কবুল করো আমার দাওয়াত,না করলে পাবো আঘাত।তখন কিন্তু দেবো আড়ি,যাবো না আর তোমার বাড়ি।
ঈদ মোবারক
 =====================================
আকাশের নীল দিয়ে, হৃদয়ের ছোঁয়া দিয়ে, সবুজের অরণ্য দিয়ে, সাগরের গভীরতা দিয়ে তোমাকে জানাই ঈদের শুভেচ্ছা।


====================================

ঈদ মোবারক।
 চোখ বন্ধ করো... এবং আমার হাসি হাসি মুখ কল্পনা করো। করেছো? তাহলে ঈদের আগেই ঈদের চাঁদ দেখে ফেললে!

====================================

ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা। ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি।
ঈদ মোবারক

====================================
হ্যালো প্রিয় এন্ড প্রিয়তম,আর মাত্র কয়েক দিন ,আসছে সবার খুশির দিন ! নতুন জামা কিনে নিন, সময় নেই বেশি দিন, দাওয়াত রইল অগ্রিম,আসবেন কিন্তু ঈদের দিন,অপেক্ষায় থাকবো সারাদিন..”


====================================


যেদিন দেখব ঈদের চাঁদ, খুশি মনে কাটবে রাত। নতুন সাজে সাজব আজ, আজ হলো ঈদের দিন আনন্দে কাটবে সারাদিন।
ঈদ মোবারাক
 ====================================

ঈদ আসতে 1 দিন বাকি…..!
এতো খুশি কোথায় রাখি……!
বলাটা অনেক ইজি!
ঈদের কাজে সবাই বিজি…!
একটি বছর ঘুরে আসবে সেই দিন….!
ঈদের খুশি বিলিয়ে দেওয়ার প্রস্তুতি নিন….!
অনেকেই বিজি ঈদের কাজে….!
আনান্দ টা সবার মাঝে……!

====================================

ঈদের দাওয়াত তোমার তরে, আসবে তুমি আমার ঘরে। কবুল করো আমার দাওয়াত, না করলে পাবো আঘাত। তখন কিন্তু দেবো আড়ি, যাবো না আর তোমার বাড়ি।
ঈদ মোবারক


====================================

আনন্দের এই সময় গুলো, কাটুক থেমে থেমে । বছর জুড়ে তোমার তরে, ঈদ আসুক নেমে ।
ঈদ মোবারক
 ====================================

পড়েছে আজ চাঁদের নজর,তাইতো পেলাম ঈদের খবর।হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ,সবাই পেলো ঈদের বাতাস।সবাইকে ঈদের শুভেচ্ছা।
ঈদ মোবারক

====================================


নতুন সকাল নতুন দিন। শুভ হোক ঈদের দিন।নতুন রাত বাকা চাঁদ। রঙ্গীন হোক ঈদের রাত।
ঈদ মোবারক


====================================


তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে
ঈদ মোবারক
 ====================================

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে, অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে, সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে, শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে
ঈদ মোবারক

====================================

এই এসএমএস, যার কাছে যাবি, যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি, লাল গোলাপের ভালোবাসা দিয়ে ঈদের দাওয়াত জানাবি,আর মিষ্টি করে বলবি
ঈদ মোবারক
 ====================================

বলছি আমি আমার কথা, ঈদে থাকবে নাকো মনের ব্যাথা, আমার জীবনে অনেক চাওয়া, ঈদ থেকে সব পাওয়া, ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা,
ঈদ মোবারক
 ====================================


tags:- ঈদুল ফিতর এসএমএস,ঈদুল ফিতর sms,ঈদুল ফিতরের sms,ঈদুল ফিতরের বাংলা sms, ঈদ মেসেজ ,  eid sms,  eid ul fitor sms , greartings , ঈদুল ফিতর এসএমএস ২০১৮ ,2018 sms collection











Load comments