Saturday 11 February 2017

বাংলা হাসির কৌতুক ২০১৭।

বিসমিল্লাহিরাহ মানির রাহিম।
বাংলা হাসির কৌতুক ২০১৭।




জঙ্গলে এক চিতা বিড়ি খাচ্ছিল ----------
.
এক ইঁদুর এসে বলে, -------- “ভাই নেশা ছেড়ে দাও, আমার সাথে এসো, দেখ জঙ্গল কত সুন্দর।”
.
চিতা ইদুরের সাথে যেতে লাগলো ------------
.
কিছুদূর গিয়েই দেখা গেল সামনে হাতি
ড্রাগ নিচ্ছে। ইঁদুর হাতিকেও একই কথা বলল।
.
এরপর হাতিও ওদের সাথে চলতে শুরু
করলো।
.
কিছুদূর গিয়ে দেখল, ভাল্লুক বিয়ার খাচ্ছে। ইদুর ভাল্লুক কেও একই কথা বলায় ভাল্লুক ও ইদুদের সাথে চলে গেল।
.
কিছুদূর এগিয়ে তারা দেখল বাঘ হুইস্কি
খাচ্ছে।
.
ইঁদুর তাকেও একই কথা বলার সাথে সাথে বাঘ হুইস্কির গ্লাস রেখে ইদুরকে দিল কষিয়ে.এক থাপ্পড়। হাতি, ভাল্লুক সবাই তো
অবাক..!!
----- "বেচারাকে মারলেন কেন..?"
.
বাঘ বলল,--------- "এই শালা কালকেও গাঁজা খেয়ে আমাকে জঙ্গলে ৩ঘণ্টা ঘুরিয়েছিল"



★ ডাক্তার : তুমি পাগল
হলে কিভাবে.......??
,
পাগলঃ- পাগল কি হইছি সাধে!!
,
আমি এক বিধবা মহিলারে বিয়ে করছিলাম।
,
তার এক যুবতী মেয়ে ছিল। তাকে বিয়ে করল আমার বাবা।
,
তো আমার মেয়ে হয়ে গেল আমার মা এবং আমি হয়ে গেলাম আমার বাবার শশুড় ।
,
তার ঘরে একটা মেয়ে হলো সে হলো আমার বোন কিন্ত আমি তার নানীর জামাই ।
,
সে দিক থেকে সে আমার নাত্নীও।
.
এভাবে আমার একটা পোলা হইলো।
,
তো আমার পোলা আমার বাপের শালা।
,
আর আমি আমার পোলার ভাইগ্না ।
,
ডাক্তারঃ চুপ কর শালা আমারেও..... তো পাগল বানাইয়া ছারবি....!!!!!!


★★শিক্ষক : ধরো এক বস্তা টাকা আর এক বস্তা জ্ঞান পরে আছে তাহলে তুমি কোনটা নিবা ?

ছাত্র :এক বস্তা টাকা নেবো স্যার ।

শিক্ষক:গাধা! আমি হলে এক বস্তা জ্ঞান
নিতাম।

ছাত্র:যার যেটার অভাব সে তো সেটাই
নিবে।


★★ পল্টু:- "দোস্ত, কাল ম্যাডাম তোরে মারছিলো কেন?
.
.
.
.
বল্টু:- '"আর বলিস নাহ,,,,,,,
.
.
.
আমি গ্লাসে করে দুধ খাইতেছিলাম।
হঠাত্ গ্লাসের উপর ম্যাডামের ওড়নাটা পড়লো।
.
.
তারপরে, আমি ম্যাডামকে বললাম 'ম্যাডাম ওড়না.সড়ান,দুধ খাবো।' আর ম্যাডাম আমারে মাইর দেয়া শুরু কইরা
দিলো"'


★★ আসুন একটু দাত বেড় করে হাসিঃ

বল্টু তাদের ক্লাসের এক মেয়ের.প্রেমে পড়ে গেছে। একদিন সে ঐ.মেয়েকে প্রপোজ করল।
...
...
...
বল্টুঃ সোনা পাখি I Love u. তুমি আমাকে I Love u. বলনা প্লিজ..
...
...
...
মেয়েঃ আমি কিন্তু একথা স্যার কে বলব।
....
....
বল্টুঃ চিৎকার করে উঠল...
...
...
..,
....
....
.....
.....
.....
প্লিজ ময়না পাখি। স্যারকে ও কথা বলোনা। স্যারের বৌ আছে। ২ টা বাচ্চা আছে। ওদের সুখের সংসারে তুমি আগুন
লাগিয়ো না...



★★ ""!!***মজা পাইবেন,,,,***
বাংলার জনপ্রিয়
গানগুলি
যদি ফেসবুকের
প্রেক্ষাপটে
লেখা হতো., তাহলে
কেমন হতো.? চলুন
দেখি.....
.
হৃদয় খান:_
চাইনা মেয়ে তুমি-
আমায় ব্লক মেরে দাও

হবে না কেউ ফ্রেন্ড
তোমার,যদি আমার না
হউ...
.
%
.
হাবিব:_
আমি তোমার প্রোফাইল
থেকে,একবার ঘুরে
আসতে চাই। আমায়
কতটা মিস করো,সেই
কথাটা জানতে চাই।
.
ইমরান:_
ও আমার বন্ধু
গো,চিরসাথী পথ চলার
। তোমারি জন্যে বসে
আছি fb তে,log in
করোনা একবার।
.
আইয়ুব বাচ্চু:_
মেয়ে তুমি কি ফেসবুক চিনো.? চেন না,তবে চিনবে আমায় কেমন করে।
%
.
জেম্স:_
পাগলা হাওয়ার তোড়ে,!
নেটের লাইন হায় উঠানামা করে।
ওরে ওরে হাওয়া থামনা রে.!
অনলাইনে যাব একটু পরে।
.
রুনা লায়লা:_
বন্ধু,তিন দিন তোরে
ম্যাসেজ দিলাম।
রিপ্লাই দিলি না।
.
সাবিনা ইয়াসমিন:_
সে যে চ্যাটে এলো না,কিছু ভালো লাগে না.। একবার আসুক,তারে আমি মজা দেখাবো.!
.
এন্ডু কিশোর:_
বেদের মেয়ে জোসনা আমায় কথা দিয়েছে,করি করি বলে,রিকু পেন্ডিং রেখেছে।
.
মনির খান:_ আমার কি দোষ বলো,তুমিতো নিজেই আমাকে block মেরেছো।
by,Md Robiul islam (Rabbul )
amd.rabbul@gmail.com
mybdoffer.com
01916032054






tag:+
bangla jokes, bangla Facebook States, banglabhasir golpo, SMS,message, বাংলা হাসির গল্প, এসএমএম,মেসেজ , কৌতুক ফেইসবুক স্ট্যাটাস., মজার কাহিনি,ঘটনা,নাট বল্টুর কান্ড কারখানা,বাংলা জোকস,সেরা গল্প ২০১৯,১৭,১৮,বাংলা বোকা বানানোর / sms,bangla gopal bar,var ar golpo, banglahasir quaid, fools sm s বাংলা গোপালভাড়ের গল

Load comments